ঢাকা,সোমবার, ২০ মে ২০২৪

কাজিরপাড়া স. প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী নানা কর্মসুচি আয়োজনের মধ্যদিয়ে চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডস্থ কাজিরপাড়া সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। বিশেষ করে শোকের মাস আগস্ট উপলক্ষে কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ কর্ণার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান। পরে বিদ্যালয়ে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য দেন ইউএনও জেপি দেওয়ান।
আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি ও মুক্তিযুদ্ধ ভিত্তিক রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম জিয়াবুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো আবু জাফর, চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর এম নুরুস শফি, চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রাজিফল মোস্তফা রাজিফ। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম রুকুনউদ্দিন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ের সহকারি বিদ্যালয়ের অভিভাবক ছৈয়দ আকবর, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুচিত্রা চৌধুরী, সহকারী শিক্ষক পারভীন আক্তার, সহকারী শিক্ষক জেসমিন আক্তার, সহকারী শিক্ষক মিশোরী জন্নাত মিশু। এছাড়াও অনুষ্ঠানে এসএমসি কমিটির নেতৃবৃন্দ, বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: